মেহেরপুরের মুজিবনগরে পুলিশের তাড়া খেয়ে পানিতে ডুবে মৃত্যু


স্টাফ রিপোটার (০৬/০৩/১৭)ঃ
পুলিশের তাড়া খেয়ে পানিতে ডুবে আলমগীর হোসেন (৪৫) নামের এক ফল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতরাত সাড়ে ১১টার দিকে মেহেরপুরের মুজিবনগর উপজেলার রসিকপুর গ্রামে ভৈরব নদীতে ঝাপিয়ে পড়ার পর আজ সোমবার সকালে আলমগীরের মরদেহ ভেসে ওঠে। তার মৃত্যুর জন্য পুলিশকে দায়ী করছেন স্থানীয়রা।
আলমগীর হোসেন রসিকপুর গ্রামের আনিছুর রহমানের বিয়াই। তিনি ঢাকার একজন ফল ব্যবসায়ী।
স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন থেকে আলমগীর হোসেন ব্যবসায়ীক কাজে ওই গ্রামে বেয়াই বাড়িতে অবস্থান করছিলেন। গররাত সাড়ে ১১টার দিকে গ্রামের মোতালেব হোসেনের চায়ের দোকানে বসে ছিল। সেখানে জুয়া খেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানা পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় পুলিশের ধাওয়ায় তাস খেলোয়াড়সহ দোকানে বসে থাকা লোকজন দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এর মধ্যে আলমগীর হোসেনসহ কয়েকজন পাশের ভৈরব নদীতে ঝাপ দেয়। নদীতে থেকে দুজনকে আটক করে পুলিশ । কিন্তু আলমগীরে হদিস মেলেনি। পরে আজ সকালে তার মরদেহ নদীতে ভেসে ওঠে।
আলমগীরের বিয়াই আনিছুর খাঁ ও এলাকাবাসীর অভিযোগ, নদী থেকে তাদের আটক করার চেষ্টাকালে পুলিশ সেখানে কাউকে যেতে দেয়নি। আলমগীর হয়তো সাঁতার জানতেন না। এ কারণে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।
সহকারী পুলিশ সুপার আহসান হাবীব জানান গতরাতে সেখানে জুয়ারিদের বিরুদ্ধে একটি অভিযান হয়েছে। তবে এই অভিযানে তার মৃত্য হয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!