মুজিবনগরে ৩ দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

Untitled-1

স্টাফ রিপোটার: (০২/০৮/১৬)

“অর্থ পুষ্টি স্বাস্থ্য চান, দেশী ফল বেশী খান” এ প্রতিপাদ্যে মুজিবনগরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে মুজিবনগর উপজেলা চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন মুজিবনগর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম। মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিনিয়র মৎস্য অফিসার মোঃ শহিদুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মুহাঃ মোফাকখারুল ইসলাম। বক্তব্য রাখেন কৃষক ইসমাইল হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কৃষি সম্পসারণ কর্মকর্তা মুসফিকা সুলতানা।
এর আগে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলামের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা র‌্যালীতে অংশ নেন। পরে সেখানে গাছের চারা বিতরণ করা হয়।
উপজেলা প্রশাসন ও কৃষি সস্প্রসারণ অধিদপ্তর এ মেলার আয়োজন করে। মেলায় মোট ২০টি স্টল স্থান পেয়েছে। স্টলগুলোতে শোভা পাচ্ছে ফলজ, বনজ, ঔষধিসহ বিভিন্ন প্রজাতির গাছের চারা।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!