মুজিবনগরে ৩০ মাদক ব্যবসায়ী ও মাদক সেবির আত্ম সমার্পণ


স্টাফ রিপোটার, ২৯শে মার্চ, ২০১৭ইং
মেহেরপুরের মুজিবনগর উপজেলার কয়েকটি গ্রামের ৮ মাদক ব্যবসায়ী ও ২২ মাদক সেবী স্বেচ্ছায় মাদক ব্যবসা ও সেবন ছেড়ে দেওয়ার ঘোষনা দিয়েছেন। আজ বুধবার সন্ধ্যা ৬টার দিকে মুজিবনগর থানায় উপস্থিত হয়ে তারা মাদক ছাড়ার ঘোষনা দেন। এসময় মুজিবনগর থানার ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেন সেখানে উপস্থিত ছিলেন।
মুজিবনগর থানার ইনচার্জ (ওসি) কাজী কামাল জানান- সন্ধ্যার দিকে মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামের চিহ্নিত মাদক ব্যসায়ী কামাল শেখ (৩০), মিখাইল শাহ (৩৮), আব্দুর রশিদ (৬০), রণজিত বিশ্বাস (৩২), মোকাদ্দেক হোসেন (৩৫), লাল চাঁদ (২৮), কাশেম দফাদার (৫৫) ও পার্শ্ববর্তী তারানগর গ্রামের বাকি বিল্লাহ (৫২) এবং চিহ্নিত মাদক সেবি ভবরপাড়া গ্রামের দিনেশ (৩৫), মুজিবর (২৭), লাল্টু (৩৫), মাইকেল (৩৮), বিকাশ মল্লিক (৪০), ফরজ হোসেন (২৩), রাজু (৪০), সোহেল (২৭) সুজন মন্ডল (৩৩), শানু মন্ডল (৩২), বিষু মল্লিক (৩৭), পূর্ণদান হালসানা (৪৫), শওকত আলী (৭৩), সিরাজ (৩০), সিরাজ (৩২), মিন্টু (৩২), মোহাম্মদ (৩০), আব্দুর রাজ্জাক (৩০), সোহেল (২৭), এনামুল (২৬), বাবুর আলী (৩০), খোয়াদ আলী (২৬) ও আনন্দবাস গ্রামের আব্দুল হালিম।
ওসি কাজী কামাল হোসেন আরো জানান- স্থানীয় বাগোয়ান ইউনিয়নের ওয়ার্ড সদস্য দিলীপ মল্লিকের নেতৃত্বে এদিন সন্ধ্যার পূর্বে ওই মাদক ব্যবসায়ী ও মাদক সেবীরা মুজিবনগর থানায় এসে আত্ম সমার্পন করেন। পুলিশের পক্ষ থেকে তাদের মাদক ত্যাগ ও ভাল পথে চলার বিভিন্ন ধরণের উপদেশ দেওয়া হয় এবং পরে মুচলেকা নিয়ে ছাড়া হয়। তিনি আরো বলেন- এদেরকে চোখে চোখে রেখে মাদকের বিষয়ে উপলব্ধি করা হবে।
মাদক বিক্রেতা মিখাইল শাহ ও মাদক সেবি সিরাজ জানান, প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন খারাপ পথ ছেড়ে ভাল পথে চললে তাদেরকে পূর্নবাসনে সহযোগিতা করবে সরকার। এদিকে মেহেরপুরকে মাদকমুক্ত করতে পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান কঠোর পদক্ষেপ গ্রহণ করেছেন। তাই আমরা মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে যেতে চাই।
পরে আত্ম সমার্পনকারী মাদক ব্যবসায়ী ও মাদক সেবিদের মুচলেখা নিয়ে ছাড়া হয়। এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন মুজিবনগর থানার সেকেন্ড অফিসার এসআই মতিয়ার রহমান, এসআই আবু তাহের, বাগোয়ান ইউপি সদস্য সোহরাব হোসেন, আনারুল ইসলাম প্রমুখ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!