পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে মেহেরপুরে যুবলীগের মিছিলে অংশগ্রহনকারী নিহত-৬ আহত-৬

Meherpur Dead Pic-3.

স্টাফ রিপোটার: (১৭/০৩/১৬) ঃ

মেহেরপুর-মুজিবনগর সড়কে সদর উপজেলার চকশ্যামনগর গ্রামের কাছে এক ভয়াবহ সড়ক দূর্ঘটনায় ৬ জন নিহত ও কমপক্ষে ৬ জন আহত হয়েছে। নিহতের মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে ও আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে। স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে পিকনিকের বাসটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে সদর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে নেয়।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনার সময় মুজিবনগর থেকে পাবনা এলাকার কৌশিক পরিবহন (যার নং- ঢাকা মেট্রো-ব-১৪-৩২৮৪) পিনকিন শেষে ফেরার পথে ঘটনাস্থলে মুজিবনগরের বাগোয়ান গ্রামগামী যাত্রীবাহী একটি নছিমনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান তুফান (৪২)। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে মারা যান নজমুল (৩৭), টুকু শেখ(২৭) ও আনিছুর (৪৪)। এছাড়া রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১০ টার দিকে নাটরের মধ্যে সোহবার (২৮) ও রাত সোয়া ১০ টার দিকে রাজশাহীর পুটিয়া উপজেলার মধ্যে পৌঁছালে মিঠুন শেখ (২৫) নামের আরো ২জন মারা যায়। নিহত ও আহত সবার বাড়ি মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে। হতাহতরা জাতির জনকের জন্ম-বার্ষিকী উপলক্ষে মেহেরপুর শহরে যুবলীগের আনন্দ মিছিলে অংশ গ্রহণ শেষে বাড়ি ফিরছিল। ঘাতক বাসের চালক ও হেলপারসহ যাত্রীরা পালিয়ে গেছে।

Meherpur Dead Pic-4.

এদিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. তাপস কুমার জানান, চিকিৎসাধীন ৮ জনের মধ্যে গুরুতর আহত মনার খান, রজব আলী ও মেরেজসহ ৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে খবর পেয়ে নিহতদের স্বজনসহ এলাকার শত শত লোক মেহেরপুর জেনারেল হাসপাতালে পৌঁছে। এসময় সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা এমপি সেলিনা আক্তার বানু, মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সালাম বাবলু বিশ্বাস, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী তহমিনা আবেদীন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম রসুল, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউদ্দিন বিশ্বাস, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন, জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন, যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম পেরেশান, জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন প্রমুখ।
এদিকে ঢাকাতে অবস্থানরত মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন, মেহেরপুর জেলা পরিষদ প্রশাসক অ্যাড. মিয়াজান আলী ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী ইয়াসমিন এ দূর্ঘনায় হতাহতের ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং নিহতের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!