জেলা পরিষদ সদস্য শাহীনের বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননার অভিযোগ! মুজিবনগরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ; পাল্টা বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোটারঃ (২৪/০৩/১৭) ঃ
মেহেরপুর জেলা পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মোঃ শাহীনউদ্দীন ওরফে শাহীন তার বহনকারী মাইক্রোবাসে জাতীয় পাতাকা লাগিয়ে জাতীয় পতাকার অবমাননা করেছেন এমন ঘটনার প্রতিবাদের গতকাল বৃহস্পতিবার সকালে মুজিবনগর উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন মুজিবনগর উপজেলাবাসীর ব্যানারে ফিতাজ মল্লিকের নেতৃত্বে কতিপয় এলাকাবাসী। একই দিন দুপুরে মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল ও মুজিবনগর স্মৃতি সৌধের সামনে প্রতিবাদ সভা করেছেন জেলা পরিষদ সদস্য মোঃ শাহীনউদ্দীন ওরফে শাহীন ও তার সমর্থকরা।
গতকাল সকাল ১০টার দিকে মুজিবনগর উপজেলা পরিষদের গেটের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ফিতাজ মল্লিক ও সাবেক ইউপি সদস্য সোনালউদ্দিন। মানব বন্ধনে অংশ গ্রহণ করেন বাগোয়ান ইউপি সদস্য মিঃ দিলিপ মল্লিক, সোহরাব হোসেন, মিঃ শংকর বিশ্বাস, আনোয়ারুল ইসলাম প্রমুখ। বক্তারা বলেন- গেল ২২ ফেব্রুয়ারী জেলা পরিষদের সদস্য শাহীন উদ্দীন ওরফে শাহীন তার গাড়িতে জাতীয় পতাকা লাগিয়ে মেহেরপুর জেলা পরিষদের দিকে যাচ্ছিলেন। এমন সময় স্থানীয় এক যুবক কেদারগঞ্জ বাজার থেকে তার গাড়ির ছবি তুলে ফেসবুকে দেন। তার গাড়ীতে জাতীয় পতাকা বহন জাতীয় পতাকার অবমাননা ও রীতিমত অপরাধ। তারা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে তার বিচার দাবি করেন।
এদিকে একই দিন বেলা ২টার দিকে জাতীয় পতাকার অবমাননা সংক্রান্ত মানববন্ধনের প্রতিবাদ জানিয়ে কেদারগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল ও স্মৃতিসৌধের সামনে সমাবেশ করেছে জেলা পরিষদের সদস্য মোঃ শাহীনউদ্দীন ওরফে শাহীন ও তার সমর্থকরা। বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন- ২৮ ডিসেম্বরের জেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত সদস্য শাহীনের কাছে পরাজিত প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে মানিকনগর গ্রামের নফর মল্লিকের ছেলে ফিতাজ মল্লিক শাহীনের নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। ফিতাজ মল্লিক কু-উদ্দেশ্য হাসিল করতে মানববন্ধনের ডাক দিয়েছেন।
জেলা পরিষদ সদস্য শাহীনের পক্ষে বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বাগোয়ান ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আজিজুর রহমান মুংলা, যুগ্ম আহ্বায়ক মিঃ বাবুল মল্লিক, মোঃ ইমাজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা আইয়ূব হোসেন কাল্টা, বাগোয়ান ইউপি সদস্য ফেরদৌস আলী মেন্তা ও মুক্তা খাতুন প্রমুখ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!